ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার চাচঁড়া দাসপাড়া (পূর্বপাড়া) এলাকার কার্ত্তিক দাস (৩৮) নামের এক মাদক সেবীকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন এ রায় প্রদাণ করেন। কার্ত্তিক দাস কালীগঞ্জ পৌরসভার চাচঁড়া দাসপাড়া এলাকার মৃত-যুগোল দাসের ছেলে।

ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মিলন মূখার্জী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কালীগঞ্জের চাঁচড়া দাসপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক সেবন করছে।

এমন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালিয়ে কার্ত্তিক দাসকে মাদক সেবক করা অবস্থান আটক করে। এ সময় তার দেহ তল্লাসী করে পাঁচ পুরিয়ায় ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে আদালত বসিয়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক আমিরুল ইসলাম, এএসআই পাপিয়া সুলতানা, সিপাহি জিএম সহিদুল ইসলাম, সিপাহি আজিজ খাঁন এবং ঝিনাইদহের পুলিশ লাইনের পুলিশ কনস্টাবল মুজিবুল ও তোফায়েল উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here