নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের চাপালী মাঠে মরহুম সিরাজুল ইসলাম মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টায় চাপালী যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের উদ্বোধন করে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক এস এম সামছুল ইসলাম, চাপালী যুব সংঘের সভাপতি ওয়াশেকুল ইসলাম আজাদসহ অন্যান্যরা।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দিতা করেন যশোরের স্বাধীনতা স্পোর্টিং ক্লাব বনাম কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতি। বিকাল ৩.৪৫ মিনিটে রেফারি রবিউল ইসলামের বাঁশির মাধ্যমে শুরু হয় খেলা। প্রথম থেকেই দুটি দল গোল করতে মরিয়া হয়ে ওঠে। খেলার ১৩ মিনিটে কোটচাঁদপুর ফুটবল একাদশের বাঁধনের জোরালো শটটি ঠেকিয়ে দেয় স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের গোলকিপার। এর কিছুক্ষণ পর কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতির ৮নং জার্সি পরিহিত রাব্বির একটি শট গোলবারে লেগে ফিরে আসে। ভাগ্য সহায় না হওয়ায় গোলের দেখা থেকে বঞ্চিত হয় দলটি। অন্যদিকে যশোরের স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়েরা বেশ কয়েকটি সহজ সুযোগ তৈরি করেও ব্যর্থ হয়। আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে গোলশূন্য থেকে বিরতিতে যায় দুটি দল।

বিরতির পর যশোর স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের ১১ নং জার্সি পরিহিত খেলোয়াড় হাসানের বাড়ানো বল ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় রনি সহজ সুযোগ নষ্ট করেন। খেলার শেষ বাঁশি বেজে ওঠার কিছুক্ষণ আগে কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতির ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় তাইবুও একটি সহজ সুযোগ নষ্ট করে। কোন দল গোলের দেখা না পাওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। ট্রাইব্রেকারে ৪-১ গোলে যশোরের স্বাধীনতা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে কোটচাঁদপুর খেলোয়াড় কল্যাণ সমিতি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here