নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাদুরগাছা গ্রামে স্বামী হত্যার মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (৩০ আগস্ট) দুপুরে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন নাজনীন নাহার শিলা নামে এক নারী।

নাজনীন নাহার শিলা জানান, ২০২১ সালের ১৮ অক্টোবর নিজ বাড়িতে এসে তার স্বামী আল ইসলামকে কুপিয়ে জখম করে। এরপর ২৪ তারিখে তার স্বামী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় তিনি কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিরা সব কারাগারে ছিল। এরপর তারা জামিনে মুক্ত হয়ে আসে। সম্প্রতি জামিন পাওয়ার পর হত্যা মামলার আসামি মো: মোস্ত, শান্তা খাতুন, শিলিফা খাতুন, আনু খাতুন তাকে মামলা তুলে নিতে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। এমনকি তারা স্বামীর মতো তাকেও বাড়ির উপর এসে হত্যা করবে বলে হুমকি দেয়।

তিনি আরো জানান, আসামিদের এমন হুমকিতে তিনি নিরাপত্তাহীনতা ভুগছেন। তার নয় ও চার বছরের দুটি কন্যা সন্তান রয়েছে। বর্তমানে তিনি দুই সন্তানকে নিয়ে আতংকের মধ্যে দিন কাটাচ্ছেন। তিনি তার স্বামী হত্যার বিচার চান।

কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় বুধবার দুপুরে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন নাজনীন নাহার শিলা নামে এক নারী। মামলার বাদীকে হুমকি দেওয়ার বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here