নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জে সাবেক যুবলীগ নেতা আরিফুল ইসলাম হত্যায় জড়িতদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার সকাল ১০টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের কাশিপুর এলাকায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে পৌরসভার ৮নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এছাড়াও নিহত যুবলীগ নেতা আরিফুলের বড় ভাই উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল করিম রেজা, নিহতের স্ত্রী রেশমা খাতুন ও দুই ছেলে ও এক মেয়ে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা যুবলীগ নেতা আরিফুল ইসলামের হত্যাকারী পলাতক আসামিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। হত্যার বিচারের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন নিহতের পরিবার। মানববন্ধনে ব্যানার, ফেস্টুন নিয়ে প্রতিবাদ জানান এলাকাবাসী।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদে পল্লীতে দুই পক্ষের সংঘর্ষে আরিফুল ইসলাম নামে ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নিহত হন। নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্কারের ছেলে ও পৌরসভার ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

ভিডিও…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here