নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে মহন হোসেন (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে। রোববার সকাল ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- পুকুরিয়া গ্রামের সিরাজুল ইসলাম ও তার স্ত্রী মর্জিনা বেগম। এ ঘটনায় সিরাজুল ইসলাম রোববার সন্ধ্যায় কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত মহন হোসেন পুকুরিয়া গ্রামের মৃত সাহাদৎ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, মহন এলাকায় বখাটে হিসেবে পরিচিত এবং সে একজন দুশ্চরিত্রের অধিকারী। রোববার ভোরে সে সিরাজুল ইসলামের পাশের একটি বাড়িতে জোরপূর্বক অনৈতিক কাজ করার জন্য প্রবেশ করতে যাচ্ছিল। হঠাৎ সিরাজুল ইসলামের স্ত্রী তাকে দেখে ফেলে এবং চিৎকার দেয়। এজন্য মহন ক্ষিপ্ত হয়ে স্বামী-স্ত্রীকে মারধর করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সিরাজুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন।

আহত সিরাজুল ইসলাম জানান, রোববার সকাল ৬ টার দিকে পাশের একটি বাড়িতে তার বাড়ির কোনায় দাঁড়িয়ে ছিল পুকুরিয়া গ্রামের মোহন। এ সময় তার স্ত্রী ঘর থেকে বাইরে গেলে মোহনকে দাঁড়িয়ে থাকতে দেখে চিৎকার দেয়। এ সময় তিনিও ঘর থেকে বাইরে চলে আসেন। চিৎকার দিলে বাড়ির রান্নাঘর থেকে বটি এনে উল্টো পাশের কাঠের আচাড়ী দিয়ে বেদম মারধর শুরু করে। এ সময় তার স্ত্রীর মাথায় জোরালো আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। তাকেও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে আহত করে।

তিনি আরো জানান, তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে স্ত্রীর অবস্থা আশংকাজনক। তার স্ত্রী যশোর সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তিনি এ ঘটনায় দোষী ব্যক্তির বিচার দাবি করেন।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। দোষী ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here