ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সদ্য প্রয়াত শফিউল বারী বাবুর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্দ্যোগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের একটি অফিসে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক তবিবুর রহমান মিনি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ জিন্নাহ, আনোয়ার হোসেন, জবেদ আলী, স্বেচ্ছাসেবকদলের কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি তোফাজ্জেল হোসেন তপন, সোহেল রানা, যুবনেতা মঞ্জুরুল ইসলাম খোকা, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক মারুফ বিল্লাহ, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মৌসুম উদ্দিন শোভন, ছাত্রদল নেতা, জুয়েল রানা, তরিকুল ইসলাম, টিপু সুলতান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ছাত্রজীবন থেকেই তিনি আইনের শাসন, মানবিক মর্যাদা, মৌলিক-মানবাধিকারসহ গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করে গেছেন দৃঢ়প্রত্যয় নিয়ে। বাবুর রাজনৈতিক চিন্তা ছিল দেশ ও দশের পক্ষে। তাই ছাত্ররাজনীতি শেষ করার পর স্বেচ্ছাসেবক দলের দায়িত্ব গ্রহণ করে দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগকবলিত এলাকায় সহায়তা দানের জন্য অসহায় মানুষের পাশে ছুটে যেতেন। নানা বাধার মুখেও মরহুম বাবু দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে অদম্য সাহসিকতার সঙ্গে কাজ করে গেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here