নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়। কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে আলোচনা সভাতে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন।

প্রধান অতিথি এমপি আনার শেখ হাসিনার জন্মদিনের কেট কাটার পর তার বক্তব্যে বলেন, বাংলার মহিয়সী নারী জননেত্রী শেখ হাসিনা আমাদের অহংকার। যার নিপুন হাতের দেশ পরিচালনায় বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে।

অনুষ্টানে উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা, গনমাধ্যমকর্মী, শিক্ষক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এ অনুষ্টান শেষে একই স্থানে আন্তজার্তিক তথ্য অধিকার দিবস ২০২২ ও বিশ্ব নদী দিবস ২০২২ পালন করা হয়। কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার উপজেলা কনফারেন্স রুমে ইউএনও সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্টিত সভাতে এমপি আনার সহ অতিথিদ্বয় দিবসগুলির তাৎপর্ষ তুলে ধরেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here