নিজস্ব প্রতিবেদক:

কালীগঞ্জ পৌর কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় বাগেরহাট দিগন্ত প্রশারী ক্রিড়াচক্র জয়লাভ করেছে। শনিবার বিকালে সরকারী নলডাঙ্গা ভুষনস্কুল মাঠে তারা গোপালগঞ্জ জেলা আবাহনী ক্রীড়া চক্র দলকে ৩ -০ গোলে পরাজিত করে।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে শনিবার বিকালে খেলা শুরুর আগে মাঠে নেমে দু’দলের খেলোয়াড়দেও সাথে শুভেচ্ছা বিনিময় করেন ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার। এরপর রেফরির বাঁশিতে খেলার শুরুতেই আক্রমন আর পাল্টা আক্রমন চলতে থাকে। প্রথমার্ধে কোন দলই গোল করতে না পারায় গোল শুন্য ড্র থাকে।

এরপর দ্বিতিয়ার্ধে বিজয়ের লক্ষে উভয় দলই মরিয়া হয়ে উঠে। দ্বিতিয়ার্ধেও কয়েক মিনিটের মধ্যে বাগেরহাট দলের টিটো ১ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। এরপর পরই সাব্বির আরো একটি গোল করলে বাগেরহাট দল ২ -০ গোলে এগিয়ে যায়। শেষ অবধি গোপালগঞ্জ দল কোন গোল পরিশোধ করতে না পারলেও রেফারীর শেষ বাশির ২ মিনিট আগে বাগেরহাট দলের টিটো আরো একটি গোল করায় তারা ৩ – ০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন। খেলাায় ২ টি গোল করায় বিজয়ী বাগেরহাট দলের টিটো ম্যাচ সেরার খেলোয়াড়ের পুরষ্কার জিতেন।

এ খেলার রেফারির দ্বায়িত্বে ছিলেন রবিউল ইসলাম ও সহকারী রেফারির ছিলেন জামাল হোসেন ও বেলাল হোসেন। এ টুর্ণামেন্টের মিডিয়া পার্টনারের দায়িত্বে আছেন কালীগঞ্জ প্রেসক্লাব ও ধারাভার্ষ্যে ছিলেন, খোরশেদ আলম, কামাল হোসেন ও রবিউল ইসলাম।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য জানান, আগামী ২০ অক্টোবর বুধবার টুনামেন্টের ১ম সেমিফাইনালে অংশগ্রহন করবে বেনাপোল নুর ইসলাম ফুটবল একাডেমি ও বাগেরহাট দিগন্ত প্রশারী ক্রীড়া চক্র।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here