নিজস্ব প্রতিবেদক:

ব্যাপক জাকজকমপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০২২ এর নব-নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় কালীগঞ্জ পৌরসভার অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। অনুষ্ঠানের প্রথম পর্বে নির্বাচিতদের শপথবাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা পরিষদের প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর এনামুল হক। এরপর কোরআন তেলোওয়াত ও গীতা পাঠ শেষে অভিষেক অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

উল্লেখ্য, দীর্ঘ প্রায় ২৫ বছর পর ভোটের মাধ্যমে এ কমিটি নির্বাচিত হওয়ায় প্রায় হাজার ব্যাবসায়ীর অংশগ্রহনে অভিষেক অনুষ্টানটি প্রানবন্ত হয়ে উঠে।

নির্বাচন প্রস্তুতি কমিটির আহব্বায়ক মনিরুল ইসলামের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী। অভিষেক অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক এমদাদুল ইসলাম ইনতা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সভাপতি আসাদুজ্জামান। এরপর অনুষ্টানের প্রধান অতিথি এমপি আনার সহ উপস্থিত অতিথিবৃন্দ এবারের নির্বাচনে নির্বাচিত কার্যকরি পরিষদের সকলকে ফুলের মালা দিয়ে বরন ও তাদের হাতে ক্রেষ্ট তুলে দেন।

নবনির্বাচিত কমিটির সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক বিপ্লব ও সহ-সাংগাঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক টিপু সুলতান, এ্যাডভোকেট এরশাদ, অধ্যক্ষ রাশেদ সাত্তার তুরু, শিক্ষক ইসমাইল হোসেন ও ব্যাবসায়ী সৌমেন দাস প্রমুখ। অনুষ্টান শেষে আগত অতিথি ও বাজারের ব্যবসায়ীদের মধ্যে দুপুরের খাবার বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here