প্রতীকী ছবি-

যশোরঃ

যশোরের কিশোরী (১১) ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ এপ্রিল) ভোররাতে সদর উপজেলার বিজয়নগর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বিজয়নগর গ্রামের সমর ঘোষের ছেলে অনুপম কুমার ঘোষ (২০) ও প্রতাপ ঘোষের ছেলে অর্নব কুমার ঘোষ (১৪)। এ ঘটনায় নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।

মামলায় বলা হয়েছে, গত ২৯ মার্চ বিকেল সোয়া ৪টার দিকে অনুপম ও অর্নব ওই কিশোরীকে ফুসলিয়ে ডেকে বিজয়নগর গ্রামের দোলন ঘোষের ফাঁকা বাড়িতে নিয়ে যায়। এরপর তারা ওই কিশোরীকে ধর্ষণ করে। ভয়ভীতি দেখানোর কারণে মেয়েটি ওই বিষয়ে কাউকে কিছু জানায়নি। এরপর গত ২৫ এপ্রিল সকাল সোয়া ১১টার দিকে অনুপম ওই কিশোরীকে ডেকে আবারো ওই ফাঁকা বাড়িতে নিয়ে যায় ও ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি নিজেকে ছাড়িয়ে পালিয়ে যায় ও মায়ের কাছে সবকিছু জানায়। এ ঘটনায় সোমবার (২৬ এপ্রিল) ওই কিশোরীর মা কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম বলেন, মামলার পর অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে অনুপম ও অর্নব নামে দু’জনকে ওইদিন ভোররাতে বাড়ি থেকে আটক করা হয়েছে। এছাড়া নির্যাতিত কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এরপর দুপুরে তাকে আদালতে উপস্থাপন করা হলে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন।

সবুজদেশ/ এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here