নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কোটচাঁদপুরে কলা বোঝাই আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে প্রবেশ করে জান্নাতুল (১০) নামে তৃতীয় শ্রেণীর এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ৩ টার দিকে উপজেলার সাফদারপুর বাজারের একটি মুদি দোকানে এ দূর্ঘটনা ঘটে।

সাফদারপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই অজিয়ার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে সাফদারপুর রেল স্টেশন পাড়ার মিজানুর রহমানের শিশু কন্যা জান্নাতুল নানার সঙ্গে রেল বাজার সড়কের পাশে একটি মুদি দোকানে সেমাই কিনতে যায়। এসময় কলা বোঝাই একটি আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে প্রবেশ করে। আলমসাধুর ধাক্কায় দোকানের একটি পিলার ভেঙ্গে যায়। এতে দোকানের মধ্যে দাঁড়িয়ে থাকা জান্নাতুল গুরতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ইশরাত জামান জেরিন শিশু জান্নাতুলকে মৃত ঘোষণা করেন।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর আলমসাধু আটক করা হয়েছে। আলমসাধু চালক পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here