সাতক্ষীরাঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলায়  চুরির অভিযোগে প্রকাশ্যে দুই কর্মচারীকে জুতার মালা পরিয়ে নির্যাতন করেছেন দোকান মালিক। এ অভিযোগে দোকান মালিক ও তার বড় ভাইসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এঘটনায় দোকান কর্মচারী লিটনের পিতা আমিনুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার ব্রজবকস্ গ্রামের আজহারুল ইসলামের ছেলে দোকান মালিক তরিকুল ইসলাম (৩০) ও তার বড় ভাই সাইদুল ইসলাম(৩৪)।

পুলিশ জানায়, কলারোয়া পৌর এলাকার স্টার ফ্যাশনের মালিক তরিকুল ইসলাম তার দোকানের দুই কর্মচারী আহাদ ও লিটনের বিরুদ্ধে সিসি ক্যামেরা বন্ধ রেখে ক্যাশ বাক্স থেকে নগদ টাকা ও মালামাল চুরির অভিযোগ আনেন। এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে তাদের দু’জনের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন করে আটকে রাখেন। পরে ওই ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে দোকান মালিক ও তার বড় ভাইকে আটক করা হয়।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, বিষটি পুলিশের নজরে আসার পর নির্যাতনের শিকার দুই কর্মচারীকে উদ্ধার করা হয়। পরে দোকান মালিক তরিকুল ইসলাম ও তার ভাই বড় সাইদুল ইসলামকে আটক করা হয়। এঘটনায় নির্যতনের শিকার দোকন কর্মচারী লিটনের পিতা আমিনুর রহমান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here