যশোরঃ

যশোরের চৌগাছায় আলমসাধু উল্টে বাবু (২৫) নামে এক চাতাল শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আলমসাধুর চালক ইকবাল হোসেন (২৭)। ইকবাল হোসেন চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

নিহত বাবু খুলনার পাইকগাছা উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।তিনি কয়ারপাড়া বাজারের ওলিয়ার রহমানের চাতালে শ্রমিক হিসেবে কাজ করতেন এবং চাতালের পাশেই শ্বশুরবাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে যশোর থেকে চৌগাছা-যশোর সড়ক হয়ে কয়ারপাড়ায় আসার পথে টালিখোলা নামক স্থানে আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে আঘাত করে সেটি উল্টে যায়। গাড়িটির একমাত্র যাত্রী বাবু ও চালক ইকবাল হোসেন গাড়িটির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালে বাবুর অবস্থার অবস্থান অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। ইকবালকে চৌগাছা হাসপাতালে ভর্তি রাখা হয়। যশোর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকাল সাড়ে পাঁচটায় মরদেহটি যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে ছিলো বলে স্বজনরা জানান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here