নিহত খাদেমুল ইসলাম - ছবি : সংগৃহীত

মেহেরপুরঃ

মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে নিহত হয়েছে সিটি ব্যাংকের এক এজেন্ট। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার গাড়াডোব-আমঝুপি সড়কে এ ঘটনা ঘটে।

তার কাছে থাকা ৪৬ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে তাকে গুলি করা হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

নিহত এজেন্টের নাম খাদেমুল ইসলাম। তিনি মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুলের চাচাতো ভাই রানা জানান, খাদেমুল কোমরপুর সিটি ব্যাংকের একজন এজেন্ট। তিনি স্কুলব্যাগের মধ্যে টাকা নিয়ে কোমরপুর গ্রাম থেকে মোটরসাইকেলযোগে গাংনীতে যাচ্ছিলেন। পথিমধ্যে আমঝুপি-গাড়াডোব সড়কে অপর একটি মোটরসাইকেল নিয়ে তিনজন দুর্বৃত্ত তার পথরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে পিছন দিক থেকে এক দুর্বৃত্ত তার পিঠে গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে টাকার ব্যাগটি ফেলে রেখেই পালিয়ে যায় দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শী সাহারবাটি গ্রামের রোহিদুল ইসলাম জানান, খাদেমুল গুলিবিদ্ধ অবস্থায় চিৎকার করলে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস পারভেজ জানান, খাদেমুল ইসলামের পিঠে গুলি লেগেছে।

খাদেমুলের বাবা মিনারুল ইসলাম জানান, তার ছেলেকে পূর্বপরিকল্পিত ভাবে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, টাকাভর্তি একটি ব্যাগ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। আশা করছি শিগগিরই ধরা পড়বে দুর্বৃত্তরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here