যশোরঃ

যশোরের ঝিকরগাছায় ছেলের মরদেহ দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) রাতে উপজেলার গদখালী-পানিসারা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল হোসেন (৬৮) শার্শা উপজেলার বেনাপোলের কাগজপুকুর গ্রামের শফি দফাদারের ছেলে। গুরুতর আহত অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে যশোর জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

এর আগে শুক্রবার সন্ধ্যায় জামাল হোসেনের বড় ছেলে জিয়া হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে ঝিকরগাছায় তার শ্বশুর বাড়িতে মারা যান।

পরিবার সূত্রে জানা যায়, জামাল হোসেনের বড় ছেলে জিয়া তার শ্বশুর বাড়ি ঝিকরগাছায় পরিবারসহ বসবাস করতেন। শুক্রবার সন্ধ্যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ছেলের মৃত্যুর খবর শুনে রাত ৯টার দিকে বাবা পরিবারসহ নিজের ইঞ্জিনচালিত ভ্যানে চড়ে রওনা হন ঝিকরগাছার উদ্দেশে।

পথিমধ্যে গদখালী-পানিসারা সড়কে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় বিড়ালটিকে বাঁচাতে গিয়ে ভ্যানটি রাস্তার ওপর উল্টে যায়। এ সময় জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। তার সঙ্গে থাকা পরিবারের অন্যান্য সদস্যরা গুরুতর আহত হন। জামালকে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডা. নিশি, জামাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here