খুলনাঃ

খুলনার কয়রায় আপন দুই ভাইয়ের বাগবিতর্কের এক পর্যায়ে বড় ভাই সাহাদাৎ হোসেনের হাত কেটে বিচ্ছিন্ন করে দিয়েছেন ছোট ভাই শাকিল হোসেন। ঘটনাটি ঘটেছে ৩০ সেপ্টেম্বর শুক্রবার সকালে উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেঘারাইট গ্রামে। তারা ওই গ্রামের সোহরাব মিস্ত্রির ছেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে কয়রা থানা পুলিশ ঘাতক ছোট ভাই শাকিলকে আটক করেছেন।

স্থানীয় ও কয়রা থানা সূত্রে জানাযায়, ছোট ভাই শাকিলকে কেন বিয়ে দেওয়া হচ্ছে না তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে দন্দ ছিলো।  আজ সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বাগবিতর্ক শুরু হয় এক পর্যায়ে ছোট ভাই বড় ভাইয়ের হাতে ধারালো দা দিয়ে কোপ মারলে হাত বিচ্ছিন্ন হয়ে হয়ে যায়।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম দোহা ঘটনার সত্যতা শিকার করে বলেন, তাদের দুই ভাইয়ের মধ্যে দন্দ ছিলো।  আজ সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে শাকিল তার বড় ভাই শাহাদাৎ হোসেনের সাথে বাকবিতর্কের এক পর্যায়ে বাম হাত কেটে ফেলে। তবে কেউ কেউ বলছেন শাকিল বিয়ে করতে চাই এই নিয়ে তাদের মধ্যে দন্দ রয়েছে। তিনি আর ও বলেন আমরা এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক শাকিলকে আটক করেছি।  তার পিতা আসলে মামলা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here