নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামীলীগ। বুধবার বিকালে শহরে বর্ণাঢ্য র‌্যালী শেষে নিমতলা বাসস্ট্যান্ডে সমাবেশ ও আলোচনা সভা করে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার।

আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে বিকাল ৩ টার পর থেকে আ”লীগের নেতা কর্মীরা শহরের তিনটি স্থানে জমায়েত হতে থাকে। বিকাল ৫ টার দিকে শহরে আনন্দ মিছিল সহকারে ওই সমাবেশে যোগ দেয়।

এরপর কালীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে সমাবেশ ও আলোচনা সভাতে এমপি আনার তার বক্তব্যে বলেন, বিএনপি সমাবেশের নামে লাঠিয়াল বাহিনী এনে সন্ত্রাস সৃষ্টির পায়তারা করছে। তিনি তাদের প্রতি হুশিয়ার উচ্চারন করে বলেন, সময় আছে, ভাল হয়ে যান। এখন থেকে আ’লীগের নেতা কর্মীরা আর চুপ করে বসে থাকবে না। কোথাও নাশকতা করলে আ’লীগ তার দাতভাঙ্গা জবাব দেবে।

কালীগঞ্জ পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফের সঞ্চালনায় সভাতে আরো বক্তব্য রাখেন, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান অদুসহ অন্যান্যরা। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি/সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শেষে শেখ হানিনার জন্মদিনের কেক কাটা হয়।

ভিডিও…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here