নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ড. ইউনুস ইস্যুতে মহামান্য হাইকোর্টের উপর পশ্চিমা বিশ্বের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে ও বিএনপি-জামায়াত দেশ বিরোধী চক্রের ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, গুজব, মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেল সাড়ে ৫টায় ঝিনাইদহ উজির আলী স্কুল মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান-প্রধান শহর প্রদক্ষিণ শেষে পায়রা চত্বরে এসে শেষ হয় । এরপর বীরমুক্তিযোদ্ধা এমএ সামাদের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সেখানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু । আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গসংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকগণ ।

বিক্ষোভ সমাবেশে সাধারণ সম্পাদক মিন্টু বলেন, আওয়ামীলীগের জন্ম একদিনে হয়নি । এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না । সিঙ্গাপুরে বসে আপনারা যা করছেন তা বাংলাদেশের মানুষের বুঝতে একটুও দেরি হচ্ছে না । এসব করে লাভ কী, সরাসরি ভোটে আসেন ।

তিনি আরো বলেন, অগ্নি সন্ত্রাস, জ্বালাও-পোড়াও বিএনপির আদর্শের একটি অংশ । এখন ভর করেছে ড.ইউনুসের মতো একটি মানুষের ঘাড়ে । যিনি ১২শ কোটি টাকার ট্যাক্স ফাকি দিয়েছেন । তা আবার নিজেই প্রমান করেছেন ৪শ ৫কোটি টাকার ট্যাক্স ফেরত দিয়ে । এখন আপনারাই বলেন, দুর্নিতিবাজ লোকের সাথে কারা যায়? খারাপ মানুষের সাথে কারা থাকে? লুটেরাদের দিন শেষ। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা ৬০ভাগ ভোটারের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করবে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here