নিজস্ব প্রতিবেদকঃ

আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের গাড়িচালক বিশ্বজিত শর্মাকে (৩২) গুলি করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে শহরের কাঞ্চনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার দেহে গুলি রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি ওই এলাকার গোপাল শর্মার ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের বাড়ির সামনে বড় পর্দায় খেলা দেখে তার গাড়িচালক বিশ্বজিৎ শর্মা নিজ বাড়িতে ফিরছিলেন। সেসময় বাড়ির সামনে পূর্ব থেকে ওত পেতে থাকা কয়েকজন ব্যক্তি তাকে গুলি করে পালিয়ে যান।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাজিব চক্রবর্তী জানান, আহতের শরীরের গুলিটি রয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

আহতের স্ত্রী পুতুল শর্মা জানান, কনক কান্তি দাসের পরাজয়ের পর বাড়িতে কয়েকদফা বহিরাগতরা এসেছিল। কারো কাছে রামদা ছিল কারও কাছে ছিল এয়ারগান। তবে ঠিক কী কারণে তার স্বামীকে গুলি করা হয়েছে তা তিনি জানাতে পারেননি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here