নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলর সংবর্ধনা দেওয়া হয়। গতকাল দুপুরে পৌর কলেজের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে পৌর মডেল কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী মহুল। প্রধান আলোচক ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার নব-নির্বাচিত মেয়র কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল, সরকারী কেশব চন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ শহিদুল ইসলাম, পৌরসভার নির্বাহী কর্মকর্তা নুর মোহাম্মদ, প্যানেল মেয়র সাইফুল ইসলাম মধুসহ অন্যান্যরা।

এসময় জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে পৌর কলেজ ও স্কুলের একাডেমির জন্য ৫ কোটি টাকা অনুদানের প্রতিশ্রুতি দেন। কলেজের নবীণ শিখ্ষার্থীদের বরণ ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয় হয়। পরে মনোজ্ঞসাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি বলেন, শিক্ষার মানউন্নয়নে শিক্ষকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। প্রতিটি শিক্ষার্থীকে মনোযোগ সহকারে লেখাপড়া শিখে আগামীতে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here