খুলনাঃ

খুলনায় ট্রাক চাপায় আব্দুল হান্নান শেখ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় নগরীর আড়ংঘাটা থানার বাইপাস এলাকার শলুয়া রোডে এ ঘটনাটি ঘটে। তিনি আড়ংঘাটা উত্তরপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে। পেশায় তিনি একজন কৃষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার কন্যা একটি সন্তান প্রসাব করেছে। সকালে তিনি সেই নাতিকে দেখতে হাসপাতালে যান। শনিবার বিকেলে তিনি সাইকেল চালিয়ে আড়ংঘাটা উত্তরপাড়া বাড়িতে ফিরছিলেন। আড়ংঘাটা শলুয়া রোডে পৌছানো মাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (যার নং ঢাকা মেট্রো চ ১১-০৮০৭) চাপা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনাস্থালে হান্নানের মৃত্যু হয়।

আড়ংঘাটা থানার এস আই মঞ্জু মিয়া বলেন, ট্রাকটি তার মাথা ও কোমরের ওপর থেকে চলে যায়। দুর্ঘটনায় তার শরীর পিষ্ট হয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বিকেল সোয়া ৫ টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। তার সুরাতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নিহতের ভাই ও ভাইজি জামাই এসে লাশটি শনাক্ত করেন। তবে ঘাতক ট্রাকটি আটক করলেও  চালককে আটক করা সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here