যশোর:

যশোরে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় পাঁচটি চোরাই মোটরসাইকেল, দুইটি মাস্টার চাবি, মোটরসাইকেল পাঠানো কুরিয়ার সার্ভিসের কপি উদ্ধার হয়।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চিংড়ীখালী এলাকার মজিদ সরকার ওরফে মজিদ গাজীর ছেলে আলামিন ওরফে আলমগীর (৪০), যশোর জেলার বাঘারপাড়া থানার খানপুর এলাকার ছমির বিশ্বাসের ছেলে খাইরুল ইসলাম কাজল ওরফে কাজল বিশ্বাস (৫৬), চুয়াডাঙ্গা জেলার সদর থানার কাউন্সিলপাড়া এলাকার মৃত মনির হোসেনের ছেলে সোহানুর রহমান তমাল ওরফে মামুন (২৮) ও একই থানার রাজাপুর মল্লিকপাড়া এলাকার শওকত আলী ওরফে শকোর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

ওসি রুপন কুমার সরকার জানান, গ্রেফতার ব্যক্তিরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা যশোর জেলাসহ আশপাশের মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে কুরিয়ারের মাধ্যমে ও সরাসরি কেনাবেচা করতেন।

গ্রেফতার আলামিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় দুটি অস্ত্র, দুটি হত্যা, একটি মাদক, নয়টি মোটরসাইকেল চুরি মামলাসহ ১৪টি মামলা ও ওয়ারেন্ট মূলতবি রয়েছে। সাদ্দামের বিরুদ্ধে একটি অস্ত্র, একটি মাদক, তিনটি মোটরসাইকেল চুরি মামলাসহ পাঁচটি মামলা রয়েছে।

খাইরুল ইসলাম সবুজের বিরুদ্ধে রয়েছে একটি ডাকাতি মামলাসহ তিনটি মামলা এবং সোহানুর রহমান তমালের বিরুদ্ধে পাঁচটি মোটরসাইকেল চুরি মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here