সবুজদেশ ডেস্কঃ

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সংসারে নাকি ভাঙনের সুর বাজছে! সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এমন সংবাদ প্রকাশ করার পরে সংবাদটি গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মিথিলা। এবার পরকীয়া প্রসঙ্গে মুখ খুললেন সৃজিত।

সংবাদমাধ্যমকে সৃজিত বলেন, “কাজের কারণে বেশির ভাগ সময়ই মিথিলা আর আমাকে লং ডিসটেন্সে থাকতে হয়। তার মানে এই নয়, এ সুযোগে তৃতীয় ব্যক্তির আবির্ভাব হবে।”

পরকীয়া প্রসঙ্গে সৃজিত আরও বলেন, “এর আগে বহুবার মিথিলার সঙ্গে আমার সম্পর্ক ভাঙনের গুঞ্জন উঠেছে। এবারও যা রটেছে তার কোনো ভিত্তি নেই।” বর্তমানে ‘ব্যোমকেশ’ সিনেমার শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি।

বিচ্ছেদের প্রসঙ্গে মিথিলার কাছে জানতে চাওয়া হলে এই অভিনেত্রী বলেন, “এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?”

এর আগে এক প্রতিবেদনে আনন্দবাজার জানিয়েছিল, এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত।

সংবাদমাধ্যমটি আরও জানায়, দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে যাচ্ছে।

গত বছরের নভেম্বরেও এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তখনো গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিয়েছিলেন এই তারকা দম্পতি।

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন মিথিলা ও সিনেমা নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here