সবুজদেশ ডেস্কঃ

ফুটবল বিশ্বের মহাতারকা পেলে আর বেঁচে নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। বৃহস্পতিবার দিবাগত রাত তার মৃত্যু হয়।

ফুটবলের মহাতারকার বিদায়ে গোটা বিশ্ব স্তব্ধ, শোকাহত। তার মৃত্যুতে লিওনেল মেসি থেকে রোনালদো, নেইমার থেকে এমবাপ্পে, বর্তমান থেকে সাবেক ফুটবলার এবং সাধারণ সব মানুষ শোক প্রকাশ করেছেন। সেই তালিকায় নাম লেখতে গিয়ে বিপাকে টালিউড অভিনেত্রী মধুমিতা। শোক প্রকাশ করে কটাক্ষের মুখে পড়েন তিনি।

মধুমিতা ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও কাজ করেছেন। এ কারণে দর্শকমহলে তার পরিচিতিও কম নয়। কিন্তু পেলের মৃত্যুতে শোক প্রকাশ করে যা করেছেন তিনি, সেটি নেটিজেনদের কাছে অপ্রত্যাশিত।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক খবরে বলা হয়েছে, টালি তারকা সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে কিংবদন্তির আত্মার শান্তি কামনা করেন। ক্যাপশন ঠিক থাকলেও সমস্যা হয় ছবি দুটিতে।

অভিনেত্রীর পোস্ট করা ছবির একটিতে দেখা যায় কাপ হাতে দাঁড়িয়ে আছেন পেলে। অন্য ছবিতে যাকে দেখা যায় তিনি পেলে ছিলেন না। দ্বিতীয় ছবিতে ছিলেন ব্রাজিলীয় স্ট্রাইকার ভিনিয়াস জুনিয়র! আর এতেই সমালোচনার মুখে পড়েন মধুমিতা।

তার এই পোস্ট ঘিরে নেটিজেনরা নানা মন্তব্য করতে থাকেন। কেউ বলেন, আলোচনায় থাকার জন্যই এই কাজ করেছেন মধুমিতা। কেউ আবার সরাসরি ‘নির্বোধ’ বলে কটাক্ষও করেন। কেউ মন্তব্য করেন, মধুমিতা ভিনিয়াসকেও মৃত ঘোষণা করলেন! না জেনে সব ইস্যুতে আলোচনায় থাকতে চাইলে এমনই হয়।

টালি অভিনেত্রী কিছুক্ষণ পরই এই ভুল বুঝতে পারেন। ঘণ্টা দুয়েক পর ছবি দুটি সরিয়ে ফেলেন। অন্য একটি ছবি পোস্ট করে আবারও পেলের প্রতি শোক প্রকাশ করেন। তবে এই সময়ের মধ্যেই আগের পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here