সবুজদেশ ডেস্কঃ

খুলনার পাইকগাছায় প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে ধর্ষণের শিকার হয় ওই নারী। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত যুবক হল লিটু মন্ডল।

মামলার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, শুক্রবার সকাল ৮টার দিকে সুভাষ মণ্ডলের ছেলে লিটু মণ্ডল হাঁস খোঁজার নামে প্রতিবন্ধী ওই নারীর বাড়িতে যায়। এ সময় তাদের বাড়িতে কেউ না থাকার সুযোগে লিটু প্রতিবন্ধী মেয়েটিকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন। এরপর ধর্ষণের ঘটনা কাউকে না বলতে নানা হুমকি ধামকি দিয়ে চাপ প্রয়োগ করেন। ঘটনার পর প্রতিবন্ধীর মা বাড়িতে এলে বিস্তারিত বর্ণনা করে। এ ঘটনায় তার ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে কপিলমুনি বাজার থেকে ধর্ষক লিটুকে গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, শারিরীক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের মামলায় লিটু মণ্ডল নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী প্রতিবন্ধী নারী সোমবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। পরে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত লিটু মণ্ডলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here