নিজস্ব প্রতিবেদকঃ

ফিলিস্তিনি মুসলমানদের ওপর ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসন, হত্যা, নিপীড়ন ও দখলদারিত্বের প্রতিবাদ এবং তাদের স্বাধীনতা সংগ্রামের প্রতি সংহতি প্রকাশের উদ্দেশে ঝিনাইদহের কালীগঞ্জে ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শহরের মেইন বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে কালীগঞ্জ ইমাম পরিষদের সভাপতি মুফতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ, ফারুক নোমানী. গাজী ইয়াসিন আলী, খালিদ হাসান বিন শহীদসহ অন্যান্যরা।  

সমাবেশে বক্তারা বলেন, ইহুদিবাদি অবৈধ রাষ্ট্র ইসরাইল ফিলিস্তিনি মুসলমানদের ওপর ভয়াবহ জুলুম চালাচ্ছে। একই সঙ্গে তাদের ওপর ধারাবাহিক নিপীড়ন ও হত্যাযজ্ঞ চালাচ্ছে। এটা শুধু মুসলিম নিপীড়নই নয়, বরং ভয়াবহ পর্যায়ের মানবতাবিরোধী অপরাধ ও আমাদের যদি সামর্থ্য থাকত তাহলে মজলুম ফিলিস্তিনি মুসলমানদের সঙ্গে মিলে ইহুদিবাদী জালেম ও অবৈধ রাষ্ট্র ইসরাইলের বিরুদ্ধে জিহাদে আমরাও শরিক হতাম। এছাড়াও ইসরাইলি পণ্য বয়কটের ঘোষণা দেন তারা।

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here