সবুজদেশ ডেস্কঃ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে রাজধানীর অভিজাত এলাকায় একটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ এনেছে প্রতিষ্ঠানটি।

গুলশান-২ এলাকার অল কমিউনিটি ক্লাব ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে গুলশান থানায় সাধারণ ডায়েরি করে বাহিনীটি।

বুধবার (১৬ জুন) এই বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, ‘গত ৭ জুন রাতে কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগে তার (পরীমনির) বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা হয়েছে। কবে এই জিডি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘সম্ভবত ৭ জুন রাতে।’

জিডিতে কী বলা হয়েছে, জানতে চাইলে সুদীপ বলেন, ‘অভিযোগ যে, উনি আনঅথরাইজড ওখানে গেছেন। তারপর ক্লাব মেম্বারসদের যে জায়গা ছিল, ওখানে নাকি বসতে চেয়েছেন, তারপর নাকি ভাঙচুর করেছেন। এইগুলো আরকি।’

ক্লাবে ভাঙচুরের অভিযোগে পরীমনির বিরুদ্ধে জিডির বিষয়টি নিয়ে জানতে গুলশান থানায় ফোন করা হলে কেউ তা রিসিভ করেননি। আর পরীমনির ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি ।

পরীমনি অভিযোগ করেছেন, ঢাকার বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে গত ৯ জুন রাতে তাকে ধর্ষণের চেষ্টা ও হত্যার হুমকি দেয়া হয়েছে।

সেই ঘটনায় তিনি ওই ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ, সেদিন তাকে নিয়ে যাওয়া অমিসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন গত সোমবার। সেদিনই গ্রেপ্তার হন আসামিরা।

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here