সবুজদেশ ডেস্কঃ

ভারতীয় সংবাদমাধ্যম পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরামকে নিয়ে একটি খবর প্রকাশ করে। আর সেই খবর মিডিয়ায় ছড়িয়ে পড়ায় রীতিমতো ক্ষেপে যান পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। 

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়- ওয়াসিম আকরাম নাকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হতে আগ্রহ প্রকাশ করেছিলেন। এমন খবরে খুবই রাগান্বিত হন কিংবদন্তি এই পেসার। 

পিসিবির সূত্রের বরাত দিয়ে সোমবার ভারতের সংবাদ সংস্থা পিটিআই খবর প্রকাশ করে- রমিজ রাজাকে পিসিবির চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রী ইমরান খান মনোনীত করার আগে ওয়াসিম আকরামও সেই পদের জন্য আগ্রহ দেখিয়েছিলেন। এ খবর খুব দ্রুত ছড়িয়ে পড়ে চারদিকে। টাইমস অব ইন্ডিয়াও খবরটি প্রকাশ করে।

ভারতীয় মিডিয়ায় এমন খবর চাউর হওয়ার পরদিনই টুইট করে নিজের অবস্থান পরিষ্কার করে ওয়াসিম আকরাম বলেন- দয়া করে এ ধরনের ভুয়া খবর ছড়ানো বন্ধ করুন। সূত্রগুলো ঠিক রাখুন। টাইমস অব ইন্ডিয়া (টিওআই) ভারতের শীর্ষস্থানীয় এবং বিশ্বাসযোগ্য সংবাদপত্র। এসব ভিত্তিহীন খবর গণমাধ্যমটির ভাবমূর্তিতে আঘাত করে। আমি কখনই পিসিবি চেয়ারম্যানের পদের জন্য আগ্রহী ছিলাম না। 

পাকিস্তানের হয়ে ১০৪টি টেস্ট আর ৩৫৬টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে দেশের হয়ে সর্বোচ্চ ৯১৬ উইকেট শিকার করা ওয়াসিম আকরাম বলেন, পিসিবির বোর্ড অব গভর্নর মনোনীত হওয়ার জন্য রমিজ রাজাকে অভিনন্দন। আমার বিশ্বাস, রমিজ পাকিস্তান ক্রিকেটে একটি ইতিবাচক পরিবর্তন আনবে। কারণ তার দর্শন ও অভিজ্ঞতা রয়েছে। পাকিস্তান ক্রিকেটের বড় একটি উত্থান প্রয়োজন। 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here