মাগুরা:

মাগুরা ওয়াপদা এলাকায় এক কাউন্টার মাস্টারকে পুলিশ হেফাজতে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আব্দুস সালাম শেখ(৫৪) নামের ঐ ব্যক্তি ওয়াপদাপ্দা এলাকায় কে লাইন পরিবহনের কাউন্টার মাস্টার ছিলেন।

নিহত আব্দুল সালাম শ্রীপুর উপজেলার রায় নগর গ্রামের মৃত হাসির উদ্দিন শেখ এর ছেলে। এই ঘটনায় নাকোল ফাড়ির এসআই জামাল উদ্দিনকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার চৌগাছি গামী এক বাস যাত্রী সাথে কাউন্টার মাস্টার সালাম কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই যাত্রী সালাম শেখের নামে স্থানীয় ফাড়ি পুলিশের নিকট অভিযোগ দেয়। এরপর নাকোল ফাড়ি পুলিশ ঐ কাউন্টার মাস্টারকে নিজেদের হেফাজতে নিয়ে মারধোর করে। এতে সালাম শেখ বিকাল ৩ টায় গুরুতর অসুস্থ্য হয়ে যায়। পরে তাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকৃ তাকে মৃত ঘোষণা করে।

এতে স্থানীয়রা জনতা ওয়াপদা এলাকার দীর্ঘ সময় সড়ক অবরোধ করে সড়কে আগুন ধরিয়ে দেয়। এরপর জেলা পুলিশের সমঝোতায় সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে মাগুরা পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, এই ঘটনায় নাকোল ফাড়ির এসআই জামাল উদ্দিরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এছাড়া ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই ঘটনায় তিনি দুঃখপ্রকাশ করে বলেন, নিহতর পরিবার থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here