যশোরঃ

যশোর শহরে শাওন ওরফে টুনি (২৫) নামে এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত শাওন যশোর শহরের শঙ্করপুর জমাদ্দারপাড়া এলাকার হালিম ওরফে তিলে মুন্সির ছেলে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে যশোর শহরের শঙ্করপুর ছোটনের মোড় এলাকায় দুর্বৃত্তরা তার বুক, পেট, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে এতে তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে শঙ্করপুর ছোটনের মোড় এলাকার একটি গলির ভেতর চার-পাঁচজন দুর্বৃত্ত শাওনকে ছুরিকাঘাত করে। জীবন বাঁচাতে তিনি দৌড়ে মোড়ে অবস্থিত আইনশৃঙ্খলা রক্ষা কমিটির কার্যালয়ে ঢুকে পড়েন। সেখানেও দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে। গুরুতর অবস্থায় রাত পৌনে ১১টার দিকে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সালাহউদ্দিন স্বপন জানান, হাসপাতালে আনার আগেই যুবকের মৃত্যু হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। কারা, কী কারণে তাকে হত্যা করেছে- পুলিশ তা উদ্ঘাটনের চেষ্টা করছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here