যশোরেঃ

যশোরের অভয়নগরে ট্রেনের ধাক্কায় নছিমন ছিটকে খাদে পড়ে ২ জন নিহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার জাফরপুর মাইলপোস্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুইটি গরু মারা গেছে। এছাড়াও চালকসহ আরো একটি গরু আহত হয়েছে।

নিহতরা হলেন- উপজেলা কাদিরপাড়া গ্রামের কাবিল গাজীর ছেলে রফিকুল ইসলাম(৪০) ও পায়রা ইউনিয়নের পদ্মপুকুর গ্রামের শহিদুল ইসলাম(৫৫)। তারা দুইজনে পেশায় গরুর ব্যবসা করতেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, রাজঘাট জাফরপুর মাইলপোস্ট এলাকায় সকালে আমরা রেললাইনের পাশ দিয়ে যে সড়ক আছে, সেখানে হাঁটছিলাম। হটাৎ বিকট শব্দ শুনতে পাই। দৌঁড়ে গিয়ে দেখি খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী রকেট যশোরগামী ট্রেনের ধাক্কায় একটি গরু বোঝাই নছিমন ছিটকে রেল লাইনের পাশে পড়ে রয়েছে ও নছিমনে থাকা গরু ব্যবসায়ীরা গুরুতর আহত অবস্থায় ছটফট করছিল। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে। কতর্ব্যরত ডাক্তার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে সূত্রে জানা গেছে, আহত রফিকুল ইসলাম ও শহিদুলের মৃত্যু হয়েছে। বাকি একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি আছে। তার অবস্থা আশংকাজনক।

নওয়াপাড়া রেলস্টেশনের মাস্টার বুলবুল আহমেদ বলেন, ট্রেনের ধাক্কায় নছিমন ছিটকে পড়ে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আমরা ঐ এলাকা পরিদর্শন করেছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here