যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওপর হামলাকারী চার যুবককে গাঁজা, মোটরসাইকেল, বার্মিজ চাকুসহ আটক হয়েছে। বৃহস্পতিবার রাতে শহরের সিটি কলেজের প্রধান ফটকের সামনে থেকে ওই চার জনকে আটক করা হয়৷

আটককৃতরা হলো, যশোর শহরের মনিহার বৌ বাজার এলাকার শাহজাহান মীর (৫০), আলামিন ওরফে সম্রাট হোসেন (২৫), হৃদয় হোসেন লিমন (২৮), শাহিন ওরফে ছোট বাবু (২৫)। এদের কাছ থেকে দুই কেজি গাঁজা ও বার্মিজ চাকু উদ্ধার হয়।

ডিবি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, বৃহস্পতিবার রাতে যশোর শহরের সিটি কলেজের প্রধান ফটকের সামনে পুলিশের একটিদল পৌঁছানো মাত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহিন ওরফে ছোট বাবু, শাহআলম, হুরাইয়রা পালিয়ে যাবার চেষ্টা করে।

এসময় শাহিন ওরফে ছোট বাবুকে আটক করলে, সে তার হাতে থাকা চাকু দিয়ে কনস্টেবল আব্দুল কাদেরের ডান হাতের কনুইয়ে জখম করে ও শাহআলম, হুরাইয়া পালিয়ে যায়। শাহআলম ও হুরাইয়া তাদের পরিচিতদের সংবাদ দিলে ১০/১৫ জন এসে পুলিশের কাজে বাঁধা দেয়।

এ ঘটনার সংবাদ পেয়ে কোতোয়ালি থানার ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্স ও স্থানীয় শ্রমিক নেতারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সরকারি কাজে বাঁধা প্রদানকারী চার জনকে আটক করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় দুটি মামলা হয়েছে৷

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here