যশোরঃ

যশোরে স্বপন কুমার দাস ওরফে মামুন হোসেন ওরফে সুমন ঘোষ (৩২) নামে এক ভুয়া সেনা সদস্য কে আটক করেছে যশোর ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল, টাকা, স্বর্ণালঙ্কার উদ্ধার হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি মাইকেল মধুসূদন পার্কের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ভুয়া সেনাসদস্য কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের ভোলানাথ দাসের ছেলে। তিনি বর্তমানে বসবাস করেন মণিরামপুর উপজেলার নাদরা কালারহাট গ্রামে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রুপন কুমার সরকার জানান, গত ২১ ফেব্রুয়ারি ও ১৪ মার্চ অজ্ঞাত এক ব্যক্তি সেনাসদস্য পরিচয় দিয়ে অভয়নগরের শিউলী রাণী দাস ও ঝিকরগাছার পপি বেগমকে মিস কলে পরিচয় হয়ে সেনাবাহিনীর সদস্য হিসেবে মিথ্যে পরিচয় দিয়ে বসুন্দিয়া ও রুপদিয়া এলাকায় দেখা করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনতাই করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

ভুক্তভোগীরা এ বিষয়ে ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকারের নিকট মৌখিক অভিযোগ করলে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

এরপর তারা অভিযান চালিয়ে তাকে আটক করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বপন কুমার দাস জানায়, তিনি সেনাবাহিনীর সদস্য হিসেবে ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের মোবাইল নম্বর সংগ্রহ করে মিস কলে পরিচিত হয়ে কাউকে বন্ধু, ভাই, ছেলে সেজে প্রতারণাপূর্বক দেখা করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই করে নিয়ে যায়।

সবুজদেশ/এস ইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here