ফাইল ছবি-

নড়াইলঃ

লোহাগড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের শাবলের আঘাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত মো. সালাউদ্দিন শেখ (৫০) শেখপাড়া বাতাশী গ্রামের মান্নান শেখের ছেলে। তিনি মাগুরা সদর থানায় পুলিশ ইনসপেক্টর (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে পাঠিয়েছে। নড়াইলের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাশী গ্রামে মান্নান শেখের ছেলে ও মাগুরা জেলার সদর থানায় কর্মরত পুলিশ ইনসপেক্টর (তদন্ত) মো. সালাউদ্দিন শেখের সাথে তার আপন ছোট ভাই জসিম শেখের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে সোমবার দুপুর দেড়টার দিকে দুই ভাইয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে ছোট ভাই জসিম পেছন দিক থেকে শাবল দিয়ে বড় ভাই মো. সালাউদ্দিনের মাথায় সজোরে আঘাত করে। সালাউদ্দিনকে রক্ষা করতে গিয়ে তার মেজো ভাই গিয়াস উদ্দিনও (৪৫) আহত হন।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু সালাউদ্দিনের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত ডাক্তাররা। কিন্তু খুলনা নেওয়ার পথে ফুলতলা এলাকায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নড়াইলের পুলিশ সুপার প্রবীরকুমার রায় ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে অভিযুক্ত ঘাতক জসিম পালিয়ে গেছেন।

লোহাগড়া থানার ওসি এই তথ্য নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here