সবুজদেশ ডেস্কঃ

অস্ট্রেলিয়ার সাবেক তারকা পেসার শন টেইট বলেছেন, শাহিন শাহ আফ্রিদি যখন ফিট থাকে তখন সে সবচেয়ে বিপজ্জনক বোলার। তার সব দক্ষতা হলো অ্যাকশনে। আমি তাকে ভবিষ্যতের চ্যালেঞ্জের জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত করার চেষ্টা করব।

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ২৪ বছর পর পাকিস্তান সফরে গেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল। ইতোমধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের দুটি ড্রয়ে মীমাংসা হয়েছে। এরপর হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজে অজি সাবেক তারকা শন টেইটকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজের শুরু থেকেই পাকিস্তান দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল শন টেইটের। কিন্তু হঠাৎ করে তার বাবার মৃত্যুর কারণে দলের সঙ্গে যোগ দিতে পারেননি। 

কোচ হিসেবে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিয়ে শন টেইট বলেন, আমি অস্ট্রেলিয়া সিরিজে পাকিস্তান দলে দেরিতে যোগ দিয়েছি। এখানকার ড্রেসিংরুমের পরিবেশ চমৎকার। পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে মিশতে আমার তেমন কোনো অসুবিধা হয়নি। আমি উষ্ণ অভ্যর্থনা পেয়েছি। পাকিস্তান ফাস্ট বোলিং প্রতিভায় পূর্ণ। 

তিনি আরও বলেন, আমি পাকিস্তানে প্রতিভাবান তরুণ পেসারদের সঙ্গে কাজ করতে পেরে উত্তেজিত। চাপের মধ্যে তারা যাতে আরও ভালো পারফর্ম করতে পারে আমি তাদের শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত করার চেষ্টা করব। 

টেইট বলেন, আমি আমার ক্যারিয়ারে আক্রমণাত্মক ক্রিকেট খেলেছি। আমি পাকিস্তানি বোলারদের মধ্যে একই আবেগ এবং আগ্রাসন দেখতে চাই। 

সবুজদেশ/এস ইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here