বিষেশ প্রতিবেদকঃ

ঝিনাইদহের শৈলকুপায় তিন বছরের শিশুকে অ্যাসিড পান করিয়ে ও ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে মামলা করেছেন শিশুটির বাবা। বুধবার (৩১ মে) সকালে শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের সজিব বিশ্বাস তার স্ত্রী মিম খাতুনের (২২) বিরুদ্ধে তাদের সন্তান ইমাম মাহদিকে হত্যার অভিযোগে মামলা করেছেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকুপা থানার উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামান জানান,মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে মিম খাতুন তার তিন বছরের সন্তানকে কার্বলিক অ্যাসিড পান করিয়ে ও ঘরের আড়ার সঙ্গে শাড়িতে ঝুলিয়ে হত্যার পর একই রশিতে আত্মহত্যার চেষ্টা করেন। প্রতিবেশীরা ঘটনাটি টের পেয়ে মা ও শিশুকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু ইমাম মাহদিকে মৃত ঘোষণা করেন।

পুলিশ দুপুর ১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে কার্বলিক অ্যাসিড ও ফাঁস দেওয়া ঝুলন্ত শাড়ি আলামত হিসাবে উদ্ধার করে।

প্রতিবেশী মুন্নি খাতুন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সজিব হোসেনের ঘরে জানালা-দরজা বন্ধ অবস্থায় উচ্চস্বরে সাউন্ড বক্স বাজতে থাকে। এমন সময় সজিব বাজার থেকে বাড়ি ফিরে স্ত্রী মিম ও ছেলে মাহদিকে ডাকতে থাকেন। কিন্ত তারা কোনো সাড়া-শব্দ দেয় না। পরে ঘরের ভেতর থেকে মিম বলতে থাকেন- তার সব শেষ। তার দরজা খোলার শক্তি নেই। এ সময় স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় স্ত্রী ও সন্তানকে উদ্ধার করেন সজিব।

এসআই আমিরুজ্জামান জানান,শিশুটির লাশের ময়নাতদন্ত হয়েছে। কুষ্টিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তারা মীমকে পুলিশ হেফাজতে আছেন। এ ব্যাপারে তদন্ত চলছে। 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here