সবুজদেশ ডেস্কঃ

নাটকপ্রেমীদের কাছে জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে উন্মাদনার শেষ নেই। খুব অল্প সময়ের মধ্যে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করা এই নাটকের বিভিন্ন চরিত্র বিশেষ করে নতুন প্রজন্মের মন কেড়ে নিয়েছে। এরই মধ্যে এ নাটকের তিনটি সিজন শেষ হয়েছে। এখন চলছে সিজন-৪। জানা গেছে, ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ এর ১১৬ পর্ব মধ্যদিয়ে শেষ হচ্ছে আজ (২৪ ডিসেম্বর)।

নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে, ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ ২৪ ডিসেম্বর ১১৬ পর্বের মাধ্যমে শেষ হবে।

বিষয়টি জানতে ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালক কাজল আরেফিন অমির সঙ্গে কয়েক দফায় মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া পাওয়া যায়নি। তবে তিনি আজ তার ফেসবুকে লিখেছেন, ‘শেষ পর্ব’। এ স্ট্যাটাসে তিনি তার দর্শকদের বোঝাতে চেয়েছেন, ব্যাচেলর পয়েন্টের সিজন-৪-এর আজ সমাপনী দিন।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষ দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ সিজন।

উল্লেখ্য, মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের আগের সিজনগুলো। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষী আলম, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here