শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় এক স্কুল পড়ুয়া ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। সে উপজেলার ফলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। এ ব্যাপারে রোববার রাত ৯টার দিকে মেয়েটির পিতা শৈলকুপা থানায় একটি অভিযোগ দাখিল করেছে।

ভুক্তভোগী মেয়েটির পিতা জানান, উপজেলার ফলিয়া গ্রামের লতা বিশ্বাসের ছেলে জিকু বিশ্বাস আমার মেয়েকে প্রায়ই কু-প্রস্তাব দিত। ঘটনার দিন রবিবার বিকালে আমি আমার স্ত্র ও মেয়ে ফলিয়া গ্রামের উত্তর মাঠে ঘাস কাটার জন্য যাই। আমার মেয়ে আমার থেকে ১০০ গজ দুরে তামাকের জমিতে ঘাস কাটতে গেলে ওৎ পেতে থাকা জিকু হোসেন তাহার যৌন কামনা চরিতার্থ করার জন্য আমার মেয়েকে জাপটাইয়া ধরে বিবস্ত্র করার চেষ্টাকালে আমার মেয়ের সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে আমার মেয়ে চিৎকার করিয়া উঠিলে আমি মেয়ের দিকে যেতেই আমাদের দেখে জিকু পালিয়ে যায়। এঘটনায় অভিযুক্ত জিকু হোসেনের বাড়িতে গেলে তাকে পাওয়া যাইনি।

এব্যাপারে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, আমি অভিযোগ পেয়েছি , আমার সেকেন্ড অফিসারকে ঘটনাস্থলে পাঠিয়েছিলাম তিনি নিজে ঘটনাস্থলে যাবেন এবং তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here