সবুজদেশ ডেস্কঃ

সরকারের ব্যর্থতার কারনে দেশের বিভিন্ন ভবনে বিস্ফোরনে ঘটনা ঘটছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্যের উর্ধ্বগতি ও নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধিনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, অতীতে আমরা দেখেছি নানান ষড়ষন্ত্রের মাধ্যমে যেকোন ঘটনা সরকার ঘটিয়ে বিএনপি’র উপর চাপানোর চেষ্টা করে। বিএনপি’র ঘাড়ে দোষ চাপানো অতীতের অপকৌশলকে নতুনভাবে শুরু করে তারা আবার এই খেলা করছে।

দুদু বলেন, সরকারের পতন সামনের দিনে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছে ততদিন এই সমাবেশ শেষ হবে না। এই সমাবেশ গণ আন্দোলনের রূপ নেবে। এই সমাবেশ থেকে এক সময় রাজপথে মিমাংসা হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে দুদু বলেন ‘আপনারা ১৪ লক্ষ হাজার কোটি টাকা মেরে দিবেন। টাকা মেরে বিদেশ পাঠাবেন আমরা আমরা তা মেনে নেব ? তা হবে না। গণতন্ত্র কেড়ে নিবেন আর আমার দেশের মানুষ ঘরে বসে থাকবে তা আপনারা ভাববেন না।

শনিবার সকালে জেলা বিএনপি’র আয়োজনে শহরের এইচএসএস সড়কের দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. এমএ মজিদ, সাধারন সম্পাদক জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পদক সাইফুল ইসলাম ফিরোজ, পৌর বিএনপির সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নুসহ বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here