সাতক্ষীরাঃ

সাতক্ষীরায় অস্ত্র ও গুলিসহ এক যুবককে আটক করেছে বিজিবি। রোববার রাত রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া এলাকা থেকে তাকে আটক করে। এসমতার কাছ থেকে ১টি শর্টগান (পিস্তল), ৩ রাউন্ড গুলি ও একটি মটার সাইকেল উদ্ধার করা হয়।

আটক যুবকের নাম মোঃ কামাল হোসেন (৩০)। সে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গ্রামের মোঃ শওকত আলীর ছেলে।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন গাজীপুর বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ আহসান হাবিব এর নেতৃত্বে একটি টহলদলের সদস্যরা রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া এলাকা অভিযান চালায়। এসময় সেখান থেকে ১টি শর্টগান (পিস্তল), ৩ রাউন্ড গুলি ও একটি মটার সাইকেল উদ্ধার করে বিজিবি সদস্যরা।

সোমবার (৩ অক্টোবর) সকালে তাকে সাতক্ষীরা সদর থানায় পুলিশে সোপার্দ করা হয়েছে। এঘটনায় অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here