নিজস্ব প্রতিবেদক:

মাগুরা সদর থানা আমবটতলা নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত পুলিশ সদস্য শ্রীমতি লাবনী ভদ্রের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জে। রোববার সকালে ছুটি শেষে বাড়ি থেকে স্বামী-স্ত্রী ও সন্তানসহ মোটরসাইকেল যোগে কর্মস্থল রাজবাড়ি রেল স্টেশনের থানায় যাওয়ার পথে মাগুরা আবটতলা নামক স্থানে দূর্ঘটনার স্বীকার হন তারা।

নিহত পুলিশ সদস্য শ্রীমতি লাবনী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামের স্কুল শিক্ষক অনিল কুমার ভদ্র ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান তিথি রানী ভদ্রের মেয়ে।

বাবা অনিল কুমার ভদ্র জানান, মেয়ে শ্রীমতি লাবনী ভদ্র ও জামাই প্রসেনজিৎ বিশ্বাস রাজবাড়ি রেলস্টেশন থানা কর্মরত ছিলেন। আমার গ্রামের বাড়ি বিনোদপুরে একটা অনুষ্ঠানে গত মঙ্গলবার ৪দিনের ছুটি নিয়ে বেড়াতে আসে। রোববার ছুটি শেষ হওয়ায় সকাল ৮টার সময় কর্মস্থাল রাজবাড়ি রেল স্টেশনের থানায় যাওয়ার পথে মাগুরা আবটতলা নামক স্থানে পৌছালে পেছন থেকে একটি যাত্রীবাহী বাস সজরে ধাক্কা দিলে দূর্ঘটনার স্বীকার হন।

এ সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক জামাই প্রসেনজিৎ বিশ্বাস ও শিশু কন্যা অংকিতা বিশ^াস ছিটকে রাস্তার পাশে পড়ে তারা বেচে গেলেও মেয়ে শ্রীমতি লাবনী ভন্দ্র যাত্রীবাহীর চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। এছাড়া আহত প্রসেনজিৎ বিশ্বাস ও শিশু কন্যা অংকিতা বিশ্বাসকে স্থানীয়রা মাগুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন আছে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here