৩৯ বছর বয়সী মুনমুনের সাথে আরিয়ানের কী সম্পর্ক? - ছবি : সংগৃহীত

সবুজদেশ ডেস্কঃ

মাদককাণ্ডে শাহরুখ পুত্র আরিয়ান খানকে ৭ তারিখ পর্যন্ত থাকতে হবে এনসিবি হেফাজতে। আরিয়ানের দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার ক্ষেত্রেও একই নির্দেশ দিয়েছে মুম্বাইয়ের এসপ্ল্যানেড কোর্ট।

মাদক সংশ্লিষ্ঠতার অভিযোগে গ্রেফতার শাহরুখপুত্র আরিয়ান খান। মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি থেকে আটক করা হয় তাকে। একটানা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় আরিয়ানকে। এই রেভ পার্টি থেকে আরিয়ানের সাথে এনসিবির হাতে গ্রেফতার হন মুনমুন ধামেজাও।

শাহরুখপুত্র গ্রেফতার হওয়ার পর থেকেই মুনমুন ধামেজাকে নিয়ে হইচই পড়ে গিয়েছে পুরো উপমহাদেশে। কে এই মুনমুন? আরিয়ানের সাথে তার সম্পর্কও বা কি? আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতেও।

জানা গিয়েছে, মুনমুন ধামেজা পেশায় মডেল। বয়স ৩৯। মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা তিনি। সেখানেই মূলত বড় হওয়া। মুনমুনের এক ভাইও রয়েছে। তিনি থাকেন দিল্লিতে। এরপর পেশার জন্য প্রথমে ভোপাল এবং পরে দিল্লিতে চলে আসেন মুনমুন। প্রথমে থাকতেন ভাইয়ের সাথে।

মডেল জগতের পাশাপাশি মুনমুন ইনস্টাগ্রামেও সুপারহিট। তার ফলোয়ারের সংখ্যাও প্রচুর। মুনমুনের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায়, ভিকি কৌশল, মিকা সিং, অক্ষয় কুমারের মতো তারকাদের সাথে ছবি রয়েছে তার।

শনিবার গভীর রাতে কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেফতার করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। শোনা গিয়েছে, এনসিবি’র জেরায় প্রথমে যদিও মাদক সেবনের কথা স্বীকার করেননি আরিয়ান। পরে যদিও জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানান, চার বছর ধরে মাদক নেন শাহরুখপুত্র। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি।

এনসিবি কর্মকর্তারা আরিয়ানের লেন্সের কৌটো থেকে মাদক বাজেয়াপ্ত করেছে। এই ঘটনায় ধৃত মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন এবং অন্তর্বাস থেকে প্রচুর পরিমাণ মাদক পেয়েছেন কর্মকর্তারা।

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়। সোমবার আদালতে তোলার আগে ধৃত তিনজনের মেডিক্যাল পরীক্ষাও করা হয়। ঘটনার পর থেকেই দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। এক পক্ষ শাহরুখ খানের সমালোচনা করেছে, অন্য পক্ষ বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন।

আরিয়ানের গ্রেফতারির খবর পেয়েই মাঝরাতে মন্নতে পৌঁছে গিয়েছিলেন সালমান খান। মনে করা হচ্ছে শাহরুখ ও গৌরীকে স্বান্ত্বনা দিচ্ছেন তিনি। এদিকে শুটিংয়ের জন্য নাকি স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। কিন্তু আচমকা ছেলের গ্রেফতারিতে সে পরিকল্পনা বাতিল করেছেন শাহরুখ। রোববার আরিয়ানের ১ দিনের এনসিবি হেফাজতের খবরে অনেকেই মনে করেছিলেন, সোমবার জামিন পেয়েই যাবেন কিং খানের ছেলে। কিন্তু তা হল না। আরো কয়েকটা দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকতে হবে আরিয়ানকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here