সবুজদেশ ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন বলে জান গেছে। দুটি দুর্ঘটনায় আরো অন্তত ৯ জন আহত হয়েছেন।

শুক্রবার ভোরে এ দুটি দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় ৬ জন ও হবিগঞ্জ জেলায় ৮ জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় হতাহতরা মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া: বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রামপুর এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন আরো অন্তত ৪ জন।

নিহতরা হলেন, মাইকোবাস চালক সোহান (২২), সাগর (২২), রিফাত (১৯), ইমন (১৮) ও অজ্ঞাত দুজনসহ মোট ৬ জন।

নারায়ণগঞ্জ থেকে একটি মাইক্রোবাস সিলেট হযরত শাহজালাল (রঃ) মাজারের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের রামপুরা নামক জায়গায় সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়।

এসময় মাইক্রোবাসের চালকসহ ৬ জন যাত্রী নিহত হন ও আহত হন ৪ জন। বাসটি সড়কের পাশে খাদে চলে যায়। আহত ৪ জনের মধ্যে আহত আবির (১৭) নামে একজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, মরদেহগুলো হাইওয়ে থানায় আছে। খাদ থেকে বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

হবিগঞ্জ: হবিগঞ্জ থেকে সিলেটগামী একটি মাইক্রোবাস হবিগঞ্জ জেলার নবীগঞ্জ এলাকায় সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়।

এতে মাইক্রোবাসের আটজন যাত্রী ঘটনাস্থলে মারা যান বলে জানিয়েছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

শুক্রবার সকাল সোয়া সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে বিবিসি বাংলার অনলাইনে বলা হয়েছে।

এতে আহত আরো পাঁচজনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি আজিজুর রহমান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here