শিপলু জামান, (নিজস্য প্রতিবেদক ঝিনাইদহ ) ঃ  ঝিনাইদহ-১( শৈলকুপা) আসনে নির্বাচন করতে ধানের শীষের মনোনয়নপত্র কিনলেন শিল্পপতি মোঃ ওসমান আলী ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ঝিনাইদহ-১ আসনের সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন পেতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে গণসংযোগ অব্যাহত রেখেছেন । দোয়া সমর্থন পেতে বিভিন্ন মোড়ে মোড়ে ঝুলিয়েছেন ডিজিটাল সাইনবোর্ড। ঝিনাইদহ-১ আসন ( শৈলকুপা) থেকে মনোনয়ন প্রত্যাশী মোঃ ওসমান আলী ব্যাপক গণসংযোগ শুরু করেছে। তিনি শৈলকুপার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি শৈলকূপা থানা বিএনপির সহ-সভাপতি ও ঝিনাইদহ জেলা বিএনপির অর্থ বিষয়ক সস্পাদক। স্থানীয়রা জানান, তিনি সৈরাচার সরকার পতন আন্দোলনের সময় অগ্রনী ভুমিকা পালন করেন। বর্তমানে তার নামে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে একাধিক মিথ্যা মামলা রয়েছে।
বিশিষ্ট শিল্পপতি ও এক্সেল রিয়েল এষ্টেটের চেয়ারম্যান মোঃ ওসমান আলী জানান, আমি এ এলাকার সাধারন মানুষের পাশে থেকে পরাজয়ের ইতিহাস মুছে যে কোনো মূল্যে আসনটি পুনরুদ্ধার করবো। ইতি মধ্যে গণসংযোগের মাধ্যমে এলাকার সামাজিক দ্বন্দ্ব, হানাহানি, মারামারি ও প্রতিহিংসার রাজনীতি না করতে এবং এলাকায় শান্তি, নিরাপত্তা প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করে জয়লাব করবো বলে আশা রাখি। তিনি দীর্ঘদিন ধরে বিএনপির রাজনৈতিক ব্যানারে শৈলকুপায় নেতাকর্মীদের সঙ্গে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আমি শৈলকুপার সন্তান হিসেবে গর্বিত, সৃষ্টিকর্তা আমাকে অনেক দিয়েছেন, আমি এই এলাকার জনমানুষের জন্য কিছু করতে চাই। মামলা, হামলা মাথায় নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত এলাকার মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে শৈলকূপা উপজেলার প্রতিটা ইউনিয়নে, প্রতিটি গ্রামে গণসংযোগ চালিয়ে যাচ্ছি। এলাকার মানুষের মাঝে ঐক্য গড়ে তুলতে চাই। দল যদি আমাকে মনোনয়ন দেন, তবে আমি আশা করি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে বিএনপিকে হারানো আসনটি উপহার দিতে পারবো

সোমবার সকাল সাড়ে ১০টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মনোনয়ন ফরম কেনার পর তিনি মনোনয়নপত্র কেনেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here