ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালগঞ্জে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর খেলা শুরু হতে যাচ্ছে আজ। বুধবার বিকেল ৩ টায় কালীগঞ্জ সরকারী নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী খেলার বল গড়াবে।

উদ্বোধনী খেলায় শক্তি প্রদর্শন করতে মাঠে নামবে মাগুরা ও রাজশাহী ফুটবল দল। দু’দলেই থাকছে দেশী বিদেশী নামি-দামি তারকা ফুটবল খেলোয়াড়রা।

উদ্বোধনী খেলায় উপস্থিত থাকবেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক ফুটবল খেলোয়ার আনোয়ারুল আজিম আনার। এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানসহ ফুটবল ভক্তরা।

ইতিমধ্যে টনর্ণামেন্টটি সুষ্ঠ্যভাবে সম্পন্ন করতে একাধিক উপ-কমিটি গঠন করা হয়েছে। টুর্নামেন্টকে কেন্দ্র করে মাঠ পরিচর্যা ও মাইকিং সহ সাজ সাজ রব চলছে। কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে অনুষ্ঠিত টর্নামেন্টের সার্বিক দেখভাল করছেন সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। ইতিমধ্যে এ সাংসদের নেতৃত্বে কয়েক দফা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য জানান, টুর্নামেন্টটি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব প্রস্তুতি ইতিমধ্যে শেষ পর্যায়ে। এবারের টুর্নামেন্টে যশোর, চুয়াডাঙ্গা, নড়াইল, পোড়াদাহ ও কালীগঞ্জ ফুটবল দল অংশ নিচ্ছে। এসব দল লাখ টাকার প্রাইজ মানি দখলের জন্য মাঠে শক্তি প্রদর্শন করবে। কালীগঞ্জের মানুষ সব সময়ই ফুটবল ভক্ত যোগ করে টুর্ণামেন্টটি সুন্দরভাবে সম্পন্ন করতে সবার সহযোগীতা চেয়েছেন সাবেক এই ফুটবলার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here