সবুজদেশ ডেস্কঃ

“সবুজদেশ নিউজ ডটকম” (www.sobujdeshnews.com) একটি অনলাইন নিউজ পোর্টাল। আপনিও লিখতে পারেন এই পোর্টালে।

কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্য দেখে যদি মনে হয় এটা নিউজ হতে পারে; তাহলে আপনি নিজেই তৈরি করে ফেলুন একটি নিউজ এবং তা পাঠিয়ে দেন আমাদের কাছে। সাথে পাঠান ছবি।

হতে পারে পেশায় আপনি একজন ছাত্র, শিক্ষক, আইনজীবি, চিকিৎসক, ব্যবসায়ি, ব্যাংকার বা চাকরিজীবি। অথবা নিজেকে যুক্ত করেছেন স্ব-নিয়োজিত কোন পেশায়। আপনিও লিখতে পারেন আপনার এলাকার সমস‌্যা, সম্ভাবনা, পেশাগত সুবিধা অসুবিধা বা যে কোন বিষয় নিয়ে।

কারো সাফল‌্য বা উঠে আসার গল্প লিখতে পারেন। লিখতে পারেন ব‌্যক্তি ও সামাজিক পর্যায়ে অনুকরনীয় কোন উদ্দ্যোগ নিয়েও।

কবি, সাহিত‌্যিকসহ গল্প, কবিতা লেখার হাত আছে যাদের, আমরা তাদের সৃজনশীল লেখাকে স্বাগত জানাই।

অনেক ছাত্র-ছাত্রী, গৃহিনী ও বেকার তরুণ-তরুণির আছে বিভিন্ন বিষয়ে লেখালেখির ভাল হাত। তারাও লেখা পাঠাতে পারেন আমাদের কাছে।

কেউ কেউ আছেন লেখালেখির অভ‌্যাস নেই, কিন্তু ভালো ভালো ছবি তুলে বেড়ান যেখানে সেখানে, ক‌্যামেরায় বা এন্ড্রয়েড ফোন ব‌্যবহার করে। আপনার নাম-ঠিকানাসহ কবে, কোন জায়গা থেকে ছবি তুলেছেন, তা জানিয়ে আমাদের কাছে তা পাঠিয়ে দেন।

স্কুল-কলেজে পড়ুয়া অনেক ছাত্র-ছাত্রী বা তরুন এর আছে আঁকাআঁকির ভালো হাত। আঁকাআঁকি উৎসাহিত করার জন‌্যে এসব ছবিও প্রকাশ করে সবুজদেশ নিউজ ডটকম। আঁকিয়ের নাম, শ্রেণী, স্কুল ও জেলার নামসহ পাঠিয়ে দেন আমাদের কাছে।

পেশাদার সাংবাদিকগণও লিখতে পারেন আমার নিউজে, শেয়ার করতে পারেন আপনাদের অভিজ্ঞতা।

সবুজদেশ নিউজ ডটকম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত।

আপনার লেখা, নিউজ, গল্প, কবিতা, ছবি আর আঁকাআঁকি পাঠিয়ে দেন sobujdeshnews@gmail.com এই মেইলে। যোগাযোগ করুনঃ- +৮৮০১৯৯১-১৮৩৩০৪ এই নম্বরে।

-বার্তা সম্পাদক

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here