সবুজদেশ ডেক্সঃ আশুলিয়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নেওয়াজ মোরশেদ (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে শিশুর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে বখাটে যুবক কৌশলে ওই শিশুকে তার নিজ কক্ষে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষিতার পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, আশুলিয়ার জামগড়া এলাকায় শিশুটি তার বাবা মায়ের সাথে ভাড়া বাড়িতে থাকে।  মা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন আর বাবা বাড়ির পাশের ছয়তলা এলাকা চায়ের দোকানদার। শিশুটিকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ভাড়াটিয়া নেওয়াজ মোরশেদ কৌশলে তার কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এদিকে সকালে আবারো শিশুটিকে তার কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শিশুকে উদ্ধার করে ও বখাটে যুবককে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে থানায় নিয়ে আসে।

স্থানীয় মনির হোসেন নামের এক ব্যক্তি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বাড়িতে বাবা-মায়ের অনুপস্থিতিতে মেয়েটি একলা ছিল। এই সুযোগে অভিযুক্ত যুবক চকলেটের লোভ দেখিয়ে ডেকে নিয়ে যায়। মেয়েটি ব্যথা পেয়ে চিৎকার করে কাঁদতে শুরু করলে ওই যুবক শিশুটিকে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) মনিরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে যৌন নির্যাতনের প্রমাণ পাওয়া গেছে। শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here