যশোরঃ

যশোরের ঝিকরগাছায় হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিতের অভিযানকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়া হয়েছে।

গুরুতর আহত অবস্থায় এখন তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। বুধবার সকালে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।

যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, ঝিকরগাছার এসিল্যান্ড ডা. নাজিব হাসান ফরিদপুর মেডিকেলে ভর্তি ছিলেন। আজ সকাল সাড়ে ৯ টার দিকে হেলিকপ্টারযোগে ফরিদপুর থেকে ঢাকায় সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) এ নেয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত রোববার যশোরের ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙ্গে যায়। গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here