ফাইল ছবি-

সবুজদেশ ডেস্কঃ

আওয়ামী লীগ যে ওয়াদা দেয়, তা রাখে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “২০০৯ সালে ক্ষমতা গ্রহণের পর গত ১৪ বছরে আওয়ামী লীগ সরকার দেশের যা উন্নয়ন করেছে, তা অনেকেই স্বীকার করতে চান না।”

শনিবার (১৪ জানুয়ারি) দলের উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথ সভার মুলতবিতে তিনি এসব কথা বলেন। দুপুর সোয়া ১২টায় গণভবনে এই যৌথ সভা শুরু হয়।

প্রধানমন্ত্রী বলেন, “প্রতিশ্রুতি দিয়ে কাজ করা হচ্ছে বলেই, মানুষ সেসবের শুভ ফল পাচ্ছেন। বর্তমান সরকার ছাড়া আর কোনো সরকার দেশের মানুষের কল্যাণে এত কাজ করেছে কি না, তা জানা নেই আমার।

তিনি বলেন, “গত ১৪ বছরে সঠিক পরিকল্পনায় মানুষের জীবনমান উন্নত হয়েছে। জাতির পিতা যে স্বনির্ভরতার পথ দেখিয়েছিলেন, সেই পথেই হাঁটছে বর্তমান সরকার।”

দুর্নীতির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিতে বিরোধী দল, সুশীল সমাজ ও সমালোচকদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, “মুখে মুখে দুর্নীতির কথা না বলে দুর্নীতির সুনির্দিষ্ট তথ্য দিলে সরকার ব্যবস্থা নেবে।”

তিনি আরও বলেন, “সরকারের বিরুদ্ধে অহেতুক দুর্নীতির কথা বলা হচ্ছে। যারা এসব বলে বেড়াচ্ছেন, তারাই চিহ্নিত দুর্নীতিবাজ। শুধু মুখে বললে হবে না, কোথায় দুর্নীতি হয়েছে, তা স্পষ্ট করে জানাতে হবে।”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here