কক্সবাজারঃ

কক্সবাজারে ইয়াবা খেয়ে স্বর্ণা রশিদ নামে এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার রেস কাটতে না কাটতে আবারো অতিরিক্ত ইয়াবা সেবনে মৃত্যুর সঙ্গে পান্জা লড়ছে লাজিম খান (২৫) নামে এক পর্যটক। আশংখাজনক অবস্থায় ইয়াবাসেবী পর্যটককে কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়েছে।

ইয়াবাসেবী পর্যটক লাজিম পুরান ঢাকার আবুল হাসেমের পুত্র। সে ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের ছাত্র।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকীৎসক ডাঃ তানিম জানান, ৭ জানুয়ারী রাত সাড়ে নয়টার দিকে লাজিম নামের পর্যটককে মুমুর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে আনেন এক যুবক ও একজন যুবতী । অতিরিক্ত ইয়াবা সেবনের কারনে তার পাকস্থলীতে বিষক্রিয়া ছড়িয়ে পড়েছে। আশংখা জনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালের মেডিসিন বিভাগ থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) প্রেরণ করা হয়েছে।

কক্সবাজারের হোটেল দেলোয়ার প্যারাডাইস সূত্রে জানা গেছে ৬ জানিয়ারী পুরান ঢাকার আবুল হাসেমের ছেলে লাজিম খান (২৫), লাজিমের স্ত্রী পরিচয় দিয়ে নাদিয়া আক্তার (২০) ও তাদের বন্ধু নাঈম রুম ভাড়া নেয়।

পুলিশ সুত্র জানায়, মূলত নাদিয়া আক্তার লাজিমের স্ত্রী নয়। গালফ্রেন্ড হিসেবে আসছেন তিনি। তারা এক রুমে তিনজন ছিলেন। মূলত ইয়াবা সেবনের জন্য তিনজন কক্সবাজারে এসেছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here